• রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:৪৪ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
তীব্র তাপদাহে বিশুদ্ধ পানি ও শরবত বিতরন আশেক মাহমুদ কলেজের ছাত্রছাত্রীদের ইসলামপুরে উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদন্দ্বীতায় এড.আঃ সালাম চেয়ারম্যান নির্বাচিত বকশীগঞ্জে র‍্যাবের অভিযানে ২৪ কেজি গাঁজাসহ আটক-৩ জামালপুরে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয় শীর্ষক মতবিনিময় সভা জামালপুরে তীব্র দাবদাহে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির খাবার পানি ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ জামালপুরে ১৫ টি ইউনিয়নে সার্বজনীন পেনশন স্কিমের বুথের উদ্বোধন দুর্নীতির অভিযোগে ইসলামপুর পৌর মেয়র কাদের সেখ বরখাস্ত বিএসইসি চেয়ারম্যানকে সিটি ব্রোকারেজ লিমিটেডের ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন দেওয়ানগঞ্জে সিডস কর্মসূচির অবহিতকরণ সভা জামালপুরে এইডস রোগী ২৮ জন কর্মশালায় প্রকাশ

কথোপকথনের অডিও ক্লিপস ভাইরাল জামালপুর জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বাবুকে কারণ দর্শানোর নোটিশ

 

স্টাফ রিপোর্টার:
দলের শৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ডে জড়িত থাকায় জামালপুর জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আছাদুজ্জামান আকন্দ বাবুকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে দলটি। একজন সাংসদের সাথে মোবাইল ফোনে কথোপকথনের অডিও ক্লিপস সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক মেসেঞ্জারে ভাইরাল করার অভিযোগে তাকে এই নোটিশ দেওয়া হয়।
জেলা আওয়ামী লীগের নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে, সম্প্রতি জামালপুর সদর আসনের সাংসদ ইঞ্জিনিয়ার মোজাফ্ফর হোসেন ও জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আছাদুজ্জামান আকন্দ বাবুর মাঝে মোবাইল ফোনে কথা হয়। ৩২ মিনিট ১৯ সেকেন্ডের অডিও ক্লিপসটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক মেসেঞ্জারে ভাইরাল করে বাবু। উক্ত কথোপকথনে আছাদুজ্জামান আকন্দ বাবুর বক্তব্য দলীয় শৃঙ্খলা পরিপন্থী বিবেচিত হয় বলে মনে করে দলটির নীতিনির্ধারকরা। একই সাথে এ ধরনের কর্মকান্ড করে তিনি জামালপুর জেলা আওয়ামী লীগের ভাবমূর্তি ক্ষুন্ন করেছেন বলেও অভিযোগ উঠে। এ নিয়ে জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দসহ পুরো জেলার আওয়ামী পরিবারের সদস্যদের মাঝে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়। কেন তার বিরুদ্ধে চূড়ান্ত শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে না তা জানতে চেয়ে ১৫ দিনের সময় দিয়েছে জেলা আওয়ামী লীগ। জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী স্বাক্ষরিত এই নোটিশ দেওয়া হয়েছে গত ১৭ মে।

কারণদর্শানো নোটিশ পাওয়া আছাদুজ্জামান আকন্দ বাবু বলেন, কারণ দর্শানোর নোটিশ দলের সাংগঠনিক সিদ্ধান্তের অংশ। দল যে কাউকে সাংগঠনিক ভাবে শোকস করতে পারে। এই দলের গঠনতন্ত্রনুযায়ী সাংগঠনিক ভাবে তার সুনিদ্রিষ্ট জবাব দিব।

এ ব্যাপারে জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ জানান,জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আছাদুজ্জামান আকন্দ বাবু’র নোটিশ পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।